কিশোর গ্যাং এর বিরুদ্ধে সোচ্চার হোন পাশে আছে বাংলাদেশ পুলিশ…. দীপক চন্দ্র সাহা (পিপিএম)

Uncategorized অর্থনীতি প্রচ্ছদ শিক্ষা সোনার বাংলা

এন এম সুজন

নারায়ণগঞ্জে কিশোরগঞ্জের বিরুদ্ধে জনগণকে সোচ্চার করতে মাঠে নেমেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ,

তারই ধারাবাহিকতায় বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা পিপিএম এর নেতৃত্বে বন্দর থানা আওতাধীন সকল এলাকায় জনসচেতন মূলক বক্তব্য ও মোটরসাইকেল যোগে টহল করছেন বন্দর থানা পুলিশ।
২৬ মে বন্দরের বিভিন্ন এলাকায় এই রেলি ও জনসচেতন মূলক সভা করছেন বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা পিপিএম।

বন্দর উপজেলার মদনগঞ্জ, শাহী মসজিদ, সোনাকান্দা বন্দর থানা এলাকা সহ বেশ কয়েকটি এলাকায় এই সভা করেন।

এসময় বন্দর থানার অফিসার ইনচার্জ এর সাথে যুক্ত হয় মোটরসাইকেল আরোহী হিসেবে থানার সবকয়টি অফিসার সহ কয়েকজন কনস্টেবল, তারা ছাড়া মাদক ইভটিজিং ছিন্তাই রোদে চলছে সাঁড়াশি অভিযা।
২৬ মে বৃহস্পতিবার সোনাকান্দা উচ্চবিদ্যালয়ে ছাত্র-ছাত্রী সহ শিক্ষকদের নিয়ে এক মতবিনিময় সভা করেন বন্দর থানা পুলিশ, তাছাড়া নাসিক ২১ নং ওয়ার্ডে জনপ্রতিনিধি ও সাধারণ জনগণ নিয়ে বিট পুলিশিং করেন বন্দর থানা পুলিশ।
এসময় বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা পিপিএম বলেন, বেশ কয়েকদিন যাবৎ নারায়ণগঞ্জে কিশোর গ্যাং এর উৎপত্তি দেখা যাচ্ছে, তাছাড়া বিভিন্ন স্কুল-কলেজের সামনে ইভটিজারদের আগমন ঘটছে, তা দমন করার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জায়েদুল আলম স্যার এর নেতৃত্বে বন্দরের বিভিন্ন ইউনিয়ন স্কুল-কলেজ-মাদ্রাসা সহ বিভিন্ন মসজিদে ও মন্দিরে এই সচেতনমূলক সভা করা হচ্ছে।
এসময় তিনি আরো বলেন কিশোর গ্যাং ইভটিজার ছিনতাইকারীর বিরুদ্ধে শক্তভাবে হস্তক্ষেপ গ্রহণ করবেন বন্দর থানা পুলিশ। তাছাড়াও যত দিন যাবত এই বন্দর থেকে কিশোর গ্যাং এর উৎপাত, ইভটিজারের উৎপাত ছিনতাইকারীর উৎপাত ও বাল্যবিবাহ না কমবে যতদিন পর্যন্ত আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

বন্দর থানা পুলিশের সদস্য গন সন্ধার পরে পোশাক পরিহিত অবস্থায় ও শাদাপোশাকে টহলে থাকবেন সমস্ত উপজেলায়, অযথা কোনো কিশোরদের একের অধিক হয়ে আড্ডায় অবস্থায় দেখা গেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। তাই আপনার সন্তান কি করে কোথায় যায় সকল তথ্য আপনি রাখুন, একটি শিক্ষিত সমাজ গড়ুন, মাদকমুক্ত ইভটিজার মুক্ত কিশোর গ্যাং মুক্ত সমাজ গড়ুন, কিশোর গ্যাং এর বিরুদ্ধে সোচ্চার হয়ে বাংলাদেশ পুলিশের পাশে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *