বন্দর থানায় পিপিএম সেবা পদক প্রাপ্ত দুই অফিসারকে পুলিশ সুপারের সংবর্ধনা

Uncategorized অর্থনীতি আন্তর্জাতিক প্রচ্ছদ

বন্দর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলা সুযোগ্য পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম সেবা পদক প্রাপ্ত হওয়ায় বন্দর থানা অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা ও বন্দর ফাড়ীর ইন্সপেক্টর মোঃ রেজাউল করিমকে ফুলেল সংবর্ধনা দিয়েছেন।
সোমবার ৭ ফেব্রুয়ারী সকালে পুলিশ সুপারের কার্যালয়ে এ সংবর্ধনা দেওয়া হয়।
এ সময় তার অসীম সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, দায়িত্বশীল পেশাদারিত্ব, কর্তব্যনিষ্ঠা,সত্যতা ও সেবামূলক কাজের স্বীকৃতি স্বরুপ অবদানের জন্য বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ রাষ্ট্রীয় পদক ‘প্রেসিডেন্ট পুলিশ মেডেল-সেবা’(পিপিএম-সেবা) পাওয়ায় এই পদক দেওয়া হয়েছে।
এ সময় ওসি দীপক বলেন, এই অর্জন আমার মধ্যে সিমাবন্ধ নেই। এ অর্জন জেলা পুলিশসহ সমস্ত নারায়ণগঞ্জ বাসীর। নারায়নগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার) স্যারের অনুপ্রেরনায় আমাকে কাজ করতে আরো গতিশীল করবে। আমি একা একা কিছু করতে পারবনা। এ অর্জনের জেলা পুলিশের ভূমিকা অপরিসীম। নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় দায়িত্বরত ওসি হিসেবে কাজ করছি। বন্দরে আইনী সেবা আরো জোরদার করা হবে। মানুষ যেন সঠিক সেবা পায় সে দিকে নজর রাখতে তার পুলিশ সদস্যদের প্রতি আহ্বান জানান।
বন্দর ফাড়ীর ইন্সপেক্টর মোঃ রেজাউল করিম বলেন, আমি সব সময়ই যে কোন কাজকে দায়িত্ব হিসেবে প্রাধান্য দিয়ে কাজ করেছি। দক্ষতার সাথে কর্তব্য পালন করার কারনে আজকে আমি সর্বোচ্চ রাষ্ট্রীয় পদক এ ভূষিত হয়েছি। কৃতজ্ঞতা প্রকাশ করছি সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার) স্যারকে। বর্তমানে আমি নারায়ণগঞ্জের বন্দর ফাঁড়ীর ইন্সপেক্টর হিসেবে দায়িত্ব পালন করছি। আমি সকলের কাছে দোয়া কামনা করছি। ভবিষ্যতে আরো এগিয়ে যেতে পারি সেজন্য সকলের সহযোগিতা কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *