মানবিক যুবলীগ নেতা খান মাসুদের রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

Uncategorized অর্থনীতি আন্তর্জাতিক প্রচ্ছদ রাজনীতি

নিজস্ব প্রতিনিধিঃ বন্দরে যুবলীগ নেতা খান মাসুদের আশু রোগ মুক্তি কামনায় পবিত্র খাজেগান মিলাদ শরিফ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
আলহাজ্ব মাওলানা গাজী মুহাম্মাদ তামিম বিল্লাহ আল-কাদরী এর উদ্যোগে রোববার (৩০ জানুয়ারি) সকাল ১০টায় বন্দর বেবীস্ট্যান্ড গাউসুল আজম জামে মসজিদে এ দোয়া অনুষ্ঠিত হয়।
খান মাসুদের দ্রুত সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ শরিফ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বন্দর শাহ ছিরাজ জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা এহসানুল হক, লেজারাস আবাসিক এলাকা জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা সোলাইমান মজুমদার, হাফেজ আলাউদ্দিন, হাফেজ আব্দুল্লাহ হাফেজ সেলীম, ক্কারী শফিউদ্দিন, মোঃ আসলামসহ বন্দর হাফিজিয়া মাদরাসা ও লেজারাস নূরে মদিনা মাদরাসার ছাত্র বৃন্দ।
বিশেষ এই দোয়া পরিচালনা করেন আলহাজ্ব মাওলানা গাজী মুহাম্মদ তামিম বিল্লাহ আল-কাদরী। দোয়া শেষে তবারক বিতরণ করা হয়।
প্রসঙ্গতঃ বন্দরে আলোচিত যুবলীগ নেতা খান মাসুদ বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরিবারের পক্ষ থেকে তাকে বন্দর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান শেষে ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন। উন্নত চিকিৎসা সেবায় তিনি এখন ঢাকায় একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। যুবলীগের মানবিক এই নেতার সুস্থতা কামনায় বিভিন্ন মহলের দোয়া অনুষ্ঠিত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *