সোনারগাঁয়ের ভিন্ন সাজে  যাত্রা শুরু করলেন  রেস্টুরেন্ট জল তরঙ্গ

Uncategorized অর্থনীতি আন্তর্জাতিক প্রচ্ছদ সোনার বাংলা

স্টাফ রিপোর্টার

নারায়ণগঞ্জের সোনারগাঁ ও বন্দর উপজেলার সীমানাবর্তী এলাকায় কাইকারটেক ব্রিজে পাশে শুরু হলো জল তরঙ্গ রেস্টুরেন্টে আনুষ্ঠানিক যাত্রা।

 

থার্টিফার্স্ট নাইটের  ইংরে নববর্ষ ২০২২ সালকে সামনে রেখে এই প্রথম ব্রহ্মপুত্র নদের উপর ৫ জন তরুন উদ্যোগক্তার প্রচেষ্টায় যাত্রা শুরু করলো  জল তরঙ্গ নামের এক রেস্টুরেন্ট।

 

৩১ ডিসেম্বর বাদ আসর  মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর ও ১ নং ওয়ার্ড মেম্বার শিপন সরকারের উপস্থিতিতে  কাইকারটেক বাজার জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মোঃ শহীদুল্লাহ সাহেব এর বিশেষ দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে উদ্বোধন করেন এই রেস্টুরেন্ট।

 

এসময় সোনারগাঁও বন্দর তথা  নারায়ণগঞ্জ সহ বিভিন্ন জায়গা থেকে আগত দর্শনার্থীদের আগমন ঘটে এই রেস্টুরেন্টে, এই ৫ জন তরুণের এই বিপ্লবি উদ্যোগকে কে অভিনন্দন জানান স্থানীয় সচেতন মহল, তারা বলেন তাদের মেধাকে কাজে লাগিয়ে বেকারত্ব দূর করার এই উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই, এবং তাদেরকে দেখে শিক্ষা নিয়ে যাতে কর সমাজে কোন বেকারত্ব না থাকে সেই সুবাদে অল্প পুঁজি নিয়ে উদ্যোক্তা তৈরি হোক  সেই আহ্বান জানাই।

 

এই রেষ্টুরেন্টের সকলকে আমন্ত্রিত জানিয়ে পাঁচজনের মধ্যে একজন উদ্যোক্তা  মো.শুভ বলের আমাদের পর্যটক নগরী সোনারগাঁ কে আমরা ভিন্নরূপে সাজানোর চেষ্টা করবো ইনশাআল্লাহ, আমরা সচরাচর আমাদের এখানে আশা সকল দর্শনার্থী ও কাস্টমারের নিরাপত্তার জন্য যা যা করা দরকার তা শক্ত হাতে নেব, এবং সুসজ্জিত প্রাকৃতিক পরিবেশে বৈচিত্র্যময় খাবারের সম্ভাবনা পাবে আমাদের এই নতুন রেষ্টুরেন্টটিতে।

 

আমরা শুধু রেস্টুরেন্ট নয় পার্টি সেন্টার ও কমিউনিটি সেন্টার ও হোম সার্ভিসের ব্যবস্থা করবে ইনশাআল্লাহ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *