মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা কাউন্সিলর দুলাল প্রধানের ফেস্টুনে এবার থানা স্বেচ্ছাসেবক দলের ছবি

Uncategorized অর্থনীতি আন্তর্জাতিক প্রচ্ছদ রাজনীতি

নিজস্ব প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ২৩নং ওয়ার্ডের আলোচিত কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাইফুউদ্দিন আহমেদ দুলাল প্রধানকে পূনরায় কাউন্সিলর হিসেবে দেখতে চেয়ে ফেস্টুন করেছে স্বেচ্ছাসেবক দল।
ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে ওই ফেস্টুন। আর এ নিয়ে আওয়ামী লীগ-বিএনপিসহ এর অঙ্গ সংগঠনের মধ্যে ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে।
ভাইরাল হওয়ায় ফেস্টুনে দেখা যায়, নারায়ণগঞ্জ মহানগর শাখার আওতাধীন বন্দর থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক আমান সরদার, সজিব খান, সদস্য মানিক ও ওমর ফারুক। এখানে দেখা যায় দলমত নির্বিশেষ কাউন্সিলর হিসেবে পূনরায় দেখতে চাই। এবং প্রচারে বন্ধু মহল দেয়া আছে ফেস্টুনে।
তূনমূল নেতাকর্মীরা বলছে, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাইফুউদ্দিন আহমেদ দুলাল প্রধানের বিরুদ্ধে রয়েছে মাদক ব্যবসা সহ নানা অভিযোগ। আর একজন মাদক ব্যবসায়ীর পক্ষে স্বেচ্ছাসেবক দলের কয়েকজন নেতা ফেস্টুন করেছে পূনরায় কাউন্সিলর হিসেবে দেখতে চায়। তারা বিএনপি দল করে কিভাবে স্বেচ্ছাসেবকলীগের নেতা দুলাল প্রধানের পক্ষে নির্বাচনের প্রচারণায় নেমেছে তারাই জানে। আমরা মনে করে দলের ভিতর তারা অনুপ্রবেশকারী। তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার দাবী জানান।
এবিষয় নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি কামাল উদ্দিন জনি জানান, যোগ্যদের মূল্যায়ন না করে অযোগ্যদের দিয়ে কমিটি করেছে এজন্য দলের আজকে এ অবস্থা। আবুল কাউসার আশা তার অস্তিত্ব টিকিয়ে রাখতে অযোগ্যদের কমিটিতে রাখছে। যারা কখনও বিএনপির মিটিং মিছিলে যায়নি এবং যারা তার চামছামানি করে তাদেরকে এ কমিটি দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *