বন্দরে নৌকার মাঝি হিসেবে দায়িত্ব পেলেন,মাসুম আহম্মেদ ও গাজী এম এ সালাম

Uncategorized অর্থনীতি আন্তর্জাতিক প্রচ্ছদ রাজনীতি

এন এম সুজন :- সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আসন্ন ধামগড় ও মদনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচনের সুযোগ পেলেন ২ প্রার্থী।

আজ শনিবার বাংলাদেশ আওয়ামী লীগের প্রধান কার্যালয় ধানমণ্ডির ৩২ এ বাংলাদেশ আওয়ামীলীগের নীতি নির্ধারকদের বিবেচনার প্রেক্ষিতে পুনরায় তাদেরকে দলীয় প্রতীকে নির্বাচন করার এখতিয়ার প্রদান করেন।

এই দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে পারিবারিক ভাবে আওয়ামীলীগের পরিচয়ে নৌকা প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিল।
স্থানীয় সাধারণ জনগণ মনে করেন
বন্দর উপজেলা আওয়ামীলীগ নেতা ধামগড় ইউনিয়নের সফল চেয়ারম্যান মাসুম আহম্মেদ ও মদনপুর ইউনিয়নে দুই দুইবারের সফল চেয়ারম্যান বন্দর থানা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এম এ সালাম কে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী দেয়ায় ২ টি ইউনিয়নের সাধারণ ভোটারদের মাঝে নির্বাচনী আমেজ অনেকটাই বেড়ে গেছে।

ধামগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুম আহম্মেদ বলেন, নারায়ণগঞ্জের রাজনীতি বলতে ওসমান পরিবারকেই বুঝি। জাতির জনকের আদর্শে অনুপ্রানিত নারায়নগঞ্জের প্রত্যেকটি কর্মীই ওসমান পরিবার থেকে শক্তি, সাহস, অনুপ্রেরনায় চালিত। তার রাজনীতির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ছাত্রলীগ দিয়ে রাজনীতির শুরু।
তারপর উপজেলা যুবলীগেরর রাজনীতি। নারায়নগঞ্জ -৪ আসনের প্রভাবশালী সাংসদ শামীম ওসমান, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল ভাইয়ের রাজনীতি করি। অবশেষে সকল বাধা আর ষড়যন্ত্রকারীদের মুখে কলপ টেনে সালাম ও মাসুম পেল পুনরায় নৌকা প্রতীক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *