নাসিক ২৭ নং ওয়ার্ড বিট পুলিশিং মত বিনিময় সভা অনুষ্ঠিত

Uncategorized অর্থনীতি আন্তর্জাতিক প্রচ্ছদ শিক্ষা

এন এম সুজন : – নারায়ণগঞ্জ নাসিক ২৭ নং ওয়ার্ড বিট পুলিশিং মত বিনিময় সভা অনুষ্ঠিত।

১৪ই সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল ৫.০০ঘটিকার সময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২৭নং ওয়ার্ড কুড়িপাড়া বাজার চৌরাস্তা ঈদগাহ খেলার মাঠে বিট পুলিশিং মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মাকসুদ হোসেন মাকসুদ চেয়ারম্যানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দীপক চন্দ্র সাহা-অফিসার ইনচার্জ (ওসি) বন্দর থানা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিট অফিসার এস আই সাইফুল ইসলাম,নাসিক ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর হোসনেয়ারা বেগম,সাবেক মহিলা কাউন্সিলর ইসরাত জাহান মায়া, সাবেক কাউন্সিলর আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজ, আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান,শরীফুল ইসলাম গুড্ডু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান,২৭ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আসাদুজ্জামান বাদল।
এ সময় প্রধান অতিথি দীপক চন্দ্র সাহা তার বক্তব্য বলেন,পুলিশ জনগনের বন্ধু। তাই আপনারা পুলিশ থেকে দুরে থাকবেন না। যত অভিযোগ আছে তা আমাদের নিকট সরাসরি জানাবেন। পাশাপাশি আপনারা আপনাদের সন্তানদের প্রতি খেয়াল রাখবেন। তারা কখন কি করে এবং কোথায় যায় সে বিপ্রয়োজনে আমার কিংবা ওসির নাম্বারে ফোন করবেন। তিনি আরো বলেন কোন জিডি কিংবা অভিযোগ করতে টাকা লাগেনা। যদি কোন ব্যাক্তি টাকা নেয় তবে গোপনে আমাকে জানাবেন। আমি নিজে তার বিরুদ্ধে ব্যবস্থা নিব।
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,ফয়েজুর রহমান ফয়েজ মেম্বার,আমজাদ হোসেন, বাবুল হোসেন, নবীর হোসেন ও কবির হোসেন মেম্বার সহ এলাকার স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *