কদমিরচর ছাত্র কল্যাণ পরিষদ উদ্যোগে প্রীতি সমাবেশ ও নৌকা ভ্রমণ..

Uncategorized অর্থনীতি ইতিহাস প্রচ্ছদ রাজনীতি শিক্ষা

নারায়ণগঞ্জ প্রতিনিধি :

মো:মামুন আহমেদ জয়:

ঐক্যের শপথে, শান্তির পথে এই স্লোগাণ নিয়ে নারায়ণগঞ্জ জেলার ঐতিহ্যবাহী আড়াইহাজারে স্বপ্নদ্বীপে নদীতে প্রীতি সমাবেশ ও নৌকা ভ্রমণের আয়োজন করে
কদমিরচর ছাত্র কল্যাণ পরিষদ

১৩ই আগষ্ট না  রোজ: শুক্রবার সকাল ৯ঘটিকায় কদমিরচর ঘাট থেকে স্বপ্নদ্বীপ পর্যন্ত নৌকা ভ্রমণ ও প্রীতি সমাবেশে মিলিত হয় সংগঠনটির কর্মীরা। র্রেফেল ড্র, উত্তেজনা , পুরস্কার, গান, কৌতুক আর হৈ-হল্লোরে দিনটি দারুণভাবে উপভোগ করে সবাই ।

ভ্রমণ পরবর্তী সমাবেশে সংগঠনের সভাপতি মো: মজিবুর রহমান, সাধারন সম্পাদক আয়নাল।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন,
হাজী :মো তানভীর আহমেদ উপদেষ্টা কদমিরচর ছাত্র কল্যাণ পরিষদ,
তিনি বলেন আমি এমন অনুষ্ঠান দেখে খুব খুশি,১৯৯১ পর এই প্রথম এত বড় আয়েজন আমি চাই আজকের মতো প্রতিটা বছর আমরা প্রোগ্রাম করতে পারি।

উপদেষ্টা ও মেম্বার পদ-প্রার্থী আবুল কাশেম বলেন,
আজকের তরুণ শিক্ষিত যুবসমাজ ই পারে আগামী প্রজন্মকে মাদক, ইভটিজিং এবং সন্ত্রাস মুক্ত একটি সমাজ উপহার দিতে।”

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আলম মেম্বার ১নং ওয়ার্ড ও উপদেষ্টা কদমিরচর ছাত্র কল্যাণ পরিষদ তিনি বলেন,তিনি তার বক্তব্যে বলেন, “ছাত্র-ছাত্রীদের কল্যাণ সাধন করে
কদমিরচর সহ কালাপাহাড়িয়ার শিক্ষার মান উন্নয়নে বিশেষ ভূমিকা রাখছে
কদমিরচর ছাত্র কল্যাণ পরিষদ ।

কার্যকরি উপদেষ্টা মো: আবু-মুছা সিরাজী বলেন, সমাজের সকল সচেতনত মহলকে শিক্ষার মান উন্নয়ন এবং উন্নত দৃষ্টিভঙ্গী তৈরীতে কাজ করার আহবান এবং ডিসেম্বর মাসে ওয়াজ নিয়ে কাজ করার আশা ব্যক্ত করেন।

সঞ্চালনায় অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন
পরিষদের, মকবুল হোসেন বকুল,রিয়াজ উদ্দিন রিয়াজ,আবদুল্লাহ আল হৃদয়,
মো:ইলিয়াস,রাসেল, রেজাউল হক, হাবিবুল্লাহ, মনির হোসেন, মনির হোসেন মনা,দৌলত হোসেন,আরিফুল ইসলাম সাইফুল,ওমর ফারুক, সাংবাদিক মামুন আহমেদ জয় প্রমুখ,

বক্তব্যে পরিষদের সভাপতি মোঃ মজিবুর বলেন, “সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা নিজেদের সাধ্যমত সমাজের শিক্ষার মানউন্নয়নে কাজ করে যাচ্ছি ।

সাধারন সম্পাদক, আনোয়ার হোসেন আয়নাল বলেন, সবাইকে সুন্দর করে নৌকা ভ্রমণ পালন করার জন্য সকলকে ধন্যবাদ এবং কদমিরচর ছাত্র কল্যাণ পরিষদ এর সকল উন্নয়ন কাজে সব সময় পাশে থেকে কাজ করার আহ্বান জানান প্রত্যকটি সদস্যকে সম্মান প্রদক দেওয়া হয় এবং ফুটবল খেলার প্রথম পুরর্স্কার টিভি বিতরন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *