বন্দরে বেদে ও তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীর মধ্যে ডিআইজি হাবিবুর রহমান এর ঈদ উপহার বিতরন

Uncategorized অর্থনীতি আন্তর্জাতিক প্রচ্ছদ সোনার বাংলা

এন এম সুজন

নারায়ণগঞ্জ বন্দর উপজেলার ভাসমান, অবহেলিত বেদে ও তৃতীয় লিঙ্গ ( হিজড়া )জনগোষ্ঠীর একশত বিশ টি পরিবারের মাঝে, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম-পিপিএম (বার) এর প্রতিষ্ঠিত উত্তরণ ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

সমববার (১৯শে জুলাই ) দুপুরে বন্দর উপজেলার ভাসমান, অবহেলিত বেদে ও তৃতীয় লিঙ্গ ( হিজড়া )জনগোষ্ঠীর একশত বিশ টি পরিবারের মাঝে, উত্তরণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম-পিপিএম (বার) এর উদ্যোগে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলম খাঁন বলেন ,

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান স‍্যার এর পক্ষ থেকে আপনাদের সকলকে জানাই ঈদুল আয্হার শুভেচ্ছা এবং করোনা মহামারীতে আপনারা সকলেই স্বাস্থ্যবিধি মেনে চলবেন, মাক্স ব্যবহার করবেন।
এসময় তিনি আরও বলেন,
আমরা চাই সকলেই একসাথে মিলেমিশে ঈদ আনন্দ উপভোগ করতে। এজন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ সর্বদাই আপনাদের সাথে আছে, গত ঈদে আমরা এসেছিলাম এবারও এসেছি আপনাদের মাঝে ঈদ উপহার বিতরণ করার জন্য।আপনাদের এখানে কোন সাহায্য দরকার পড়েলে আপনারা আমাদেরকে জানাবেন আমরা আপনাদের পাশে থাকবো এবং আপনাদের ছেলেমেয়েদের লেখাপড়া ও চাকরি-বাকরি বিষয়ে কোনো অসুবিধা থাকলে আপনাদের বন্দর থানার ওসি স্যার কে জানাবেন। আমরা সর্বোচ্চ চেষ্টা করবো আপনাদের পাশে থাকতে ।

এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল ) শেখ মোঃ বিল্লাল হোসেন, বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ সুজন হক সহ অন্যান্য কর্মকর্তা ও সদস্য বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *