নাসিক ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতানের বিরুদ্ধে থানায় জিডি

Uncategorized অর্থনীতি আন্তর্জাতিক প্রচ্ছদ

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ এর বিরুদ্ধে সাধারণ ডায়েরী (জিডি) করেছেন শাহারিয়ার রহমান শান্ত নামের এক ব্যক্তি।
বন্দরে মিয়া বাড়িতে পারিবারিক বিষয়ে স্বামীর সঙ্গে স্ত্রী জামেলার আপোষ মিমাংসা করার জন্য ডেকে এনে এক পর্যায়ে কাউন্সিলর নিজেই শান্তকে চরথাপ্পর মারেন এবং মামলার হুমকি দেখানোর অভিযোগে ১১ জুন শুক্রবার রাতে তিনি বন্দর থানায় জিডি করেছেন।
শাহারিয়ার রহমান শান্ত জিডিতে উল্লেখ করেন, স্ত্রী সাকারা সুলতানা হিমুর সাথে আড়াই মাস যাবৎ পারিবারিক জামেলা হলে তিনি বাড়ি থেকে তার বাসায় চলে যায়। ১১ জুন সন্ধ্যায় পারিবারিক জামেলা আপোষ মিমাংসার জন্য সিরাজউদৌলা ক্লাব মাঠ সংলগ্ন মিয়া বাড়িতে উভয় পক্ষ বসি। আলোচনার এক পর্যায়ে কাউন্সিলর সুলতান আহমেদ, মোল্লাবাদী দীঘিরপাড় এলাকার মৃত হোসেন মিয়ার ছেলে রতন ও আরফি উত্তেজিত হয়ে মারধর করে বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। এবং নারী নির্যাতনের মিথ্যা মামলা দিয়ে হয়রানী করবে বলে বিভিন্ন ভয়ভীতি সহ প্রাণনাশের হুমকি প্রদর্শন করে। এ অবস্থায় আমি ও আমার পরিবার জীবনের নিরাপত্তাহীনতায় ভুগতেছি। এজন্য বন্দর থানায় সাধারণ ডায়েরী করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *