জোড় পূর্বক জমি দখল, অবৈধ তেল ব্যাবসার প্রতিবাদ করায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন 

Uncategorized অর্থনীতি আন্তর্জাতিক প্রচ্ছদ

জোড় পূর্বক জায়গা দখল ও অবৈধ তেলের ব্যাবসা করার প্রতিবাদ করায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মো. শুক্কুর আলী।

সোমবার (১২ জুন) বন্দর ধামগড় ইউনিয়নের কামরাব এলাকায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে মো. মুকবুল হোসেন নামে এক ব্যক্তিকে জুয়ার আসরের মদদদাতা, মাদকসেবী, ও অবৈধভাবে সরকার নিষিদ্ধ ও আইন অমান্য করে ভেজাল সয়াবিন তেল ব্যাবসায়ী দাবি করে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়। একই সঙ্গে তার রাহুগ্রাস থেকে মুক্তি পেতে মাননীয় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর সুনজর কামনা করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে
মো. শুক্কুর আলীর পরিবার বলেন, বন্দর ধামগড় ইউনিয়নের কুচিয়ামোড়া এলাকার পাচু মিয়ার ছেলে মোঃ মকবুল হোসেন জুয়ার আসরের মদদদাতা, মাদকসেবী, ও অবৈধভাবে সরকার নিষিদ্ধ ও আইন অমান্য করে ভেজাল সয়াবিন তেল ব্যাবসায়ী, এবং ভূমিদস্যু। আমাদের জায়গা সে জোড় দখল করে অবৈধ তেলের গাড়ি আসা নেওয়া করে, যে কারনে আমাদের বসতভিটা ও দোকানের অনেক ক্ষতি সাধন হয়েছে।

এ ব্যাপারে প্রতিবাদ করায় আমাদের বিরুদ্ধে সে নারায়ণগঞ্জ গত ০১ জুন একটি মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের করে, যেখানে সে উল্লেখ্য করে আমি শুক্কুর আলী ও আমার ভাইয়েরা পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করে, মাথায় পিস্তল ঠেকিয়েছি। যে ঘটনাটি সম্পূর্ন মিথ্যা বানোয়াট ।

এ বিষয়ে আমি গনমাধ্যমের ও আইন শৃঙ্খলা বাহিনীর কাছে সত্য ঘটনা উৎঘটাটনের জন্য আশু হস্তক্ষেপ কামনা করছি।

এলাকাবাসী সূত্রে জানা যায়, পাচু মিয়ার ছেলে মকবুল এলাকায় একজন দুষ্কৃতকারী, মামলাবাজ, ভূমিদস্যু হিসেবে পরিচিত, সে বিভিন্ন সময় এলাকার মানুষজনকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে থাকেন, ইদানিং সে শুক্কুর আলীদের জায়গা দখল করে জুয়ার আসর বসিয়ে এলাকার যুব সমাজকে ধবংসের মুখে ঠেলে দিচ্ছে। তার এ জবরদখল থেকে মুক্তি পেতে আমরা এলাকাবাসী আইন শৃঙ্খলা বাহিনীর যথাযথ ব্যাবস্থার দাবি জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *