বন্দরে বি এস এস ইন্ডাস্ট্রিজ এর সামনে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হেলপার বাদশা নিহত।

Uncategorized অর্থনীতি আন্তর্জাতিক প্রচ্ছদ

এন এম সুজনঃ-  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে নারায়ণগঞ্জ বন্দর উপজেলা এর বি এস এস ইন্ডাস্ট্রিজ (প্রাইভেট) লিমিটেড এর নিরাপত্তা কর্মীদের অবহেলায় মূল ফটকের সামনে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বাদশা(১৪) নামে ট্রাকের হেলপার  মারা যায়।

আজ শনিবার ২৯শে মে দুপুর ১২টার সময় এই দুর্ঘটনা ঘটে ।

ঘটনাস্থলে কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ সুজন হক এর সাথে কথা বলে জানা যায় ঢাকা মেট্রো ট-০৬-০৩১৪ ট্রাকটি মাল বোঝাই সহ আবুল বাশার পেপারস মিলে ডুকে মাল খালাস করতে অপেক্ষায় থাকে। দীর্ঘ অপেক্ষার পর বাদশা, নামের হেলপার গাড়ির ছায়ার  নিচে ঘুমিয়ে পড়ে। কিছু বুঝে উঠার আগেই চালক তার হেলপারকে ঘুম থেকে না ডেকেই  পেপারস মিলের ভিতর ডুকার জন্য গাড়ি চালিয়ে দেয়। ততক্ষণে গাড়ির পেছনের বাম চাকা হেলপার বাদশার শরীর ও মাথা থেথলে দেয়। সাথে সাথেই মাথার মগজ বাহির হয়ে হেলপার মারা যায়। এবং চালক পালিয়ে যায়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হসপিটালে প্রেরণ করা হয়েছে।

এসময়  নাম প্রকাশে অনিচ্ছুক আশেপাশের দোকানদার সাথে কথা বলে জানা যায় প্রায় সময়  বি এস এস ইন্ড্রাস্টিজ প্রাইভেট লিঃ/বাশার পেপারস মিলের সামনে মাল বোঝাই  গাড়ির ঝটলা লেগেই থাকে। গেইটের সামনে নিরাপত্তা কর্মীরা আরামে ফ্যানের নিচে বসে থাকে। বাহিরে কি হচ্ছে তারা বিন্দুমাত্র খেয়াল করেনা। তাদের অবহেলা আর চালকের অসাবধানতার কারনে তরতাজা একটি প্রান অকালে ঝরে গেল। তবে হেলপারের নাম বাদশা মিয়া, পিতা-ইয়াকুব আলী, জেলা- বরিশাল জানা গেলেও বিস্তারিত ঠিকানা জানা যায়নি।

বি এস এস ইন্ড্রাস্টিজ প্রাইভেট লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা কামালের কাছে এই ঘটনা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, যেহেতু ঘটনাটি ফ্যাক্টরির বাইরে ঘটেছে তাই এ বিষয়ে আমাদের কোনো বক্তব্য  নেই।  এ বিষয়ে আমরা কিছু জানিনা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *