সােনারগাঁওয়ে ২৪শ পরিবারের মাঝে চেয়ারম্যান পদপ্রার্থী সােহাগ রনির ঈদ উপহার সামগ্রী বিতরণ

Uncategorized অর্থনীতি আন্তর্জাতিক প্রচ্ছদ রাজনীতি সোনার বাংলা

এন এম সুজনঃ-
নারায়ণগঞ্জের সােনারগাঁওয়ের মােগরাপাড়া ইউনিয়নের অসহায় ও সাধারণ খেটে খাওয়া মানুষের মাঝে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক ছাত্র নেতা শাহ মাে : সােহাগ রনির ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন । মঙ্গলবার ( ১১ মে ) সকাল ৮ টায় উপজেলার মােগরাপাড়া এইচ জিজিএস স্মৃতি বিদ্যায়তন মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে টোকেনের মাধ্যমে ৯ টি ওয়ার্ডের ৫৬ টি গ্রামের ২ হাজার ৪ শত পরিবারের হাতে উপহার সামগ্রী তুলে দেন । উপহার সামগ্রীর মধ্যে ছিল ৪ কেজি চাল , ১ কেজি পােলাও চাল , হাফ লিটার সয়াবিন তেল , এক কৌটা কনডেন্স মিল্ক , দুই ধরনের সেমাই , ১ কেজি চিনি ।
এসময় সুলতান কন্সট্রাকশনের স্বত্তাধিকারী শাহ মাে সােহাগ রনি বলেন , আমি আসন্ন ইউপি নির্বাচনে মােগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী । এই দূর্যোগপূর্ণ মুহুর্তে আমি আমার পরিবারের পক্ষ থেকে এই ইউনিয়নের সাধারণ খেটে খাওয়া মানুষের কথা ভেবে, ঈদের আনন্দ তাদের সাথে ভাগাভাগি করার লক্ষ্যেই তাদের জন্য ঈদ সামগ্রী উপহার বিতরণ করছি ।
আগামীতে এই ইউনিয়নের মানুষের জন্য আরাে বেশি কিছু করতে চাই । তিনি আরাে জানান , আমি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ায় আমার বিরুদ্ধে নানা রকম ষড়যন্ত্র হচ্ছে তবে যতই ষড়যন্ত্র হােক আল্লাহ সহায় থাকলে আমি সারাজীবন এসব সাধারণ মানুষের খেদমত করে যেতে চাই । এই ইউনিয়নের যতই দূর্ভোগ আছে তা আমি দূর করতে ইউনিয়নের মানুষের কাছে একটি সুযােগ চাই । এসময় উপস্থিত ছিলেন , সােহাগ রনির পিতা বীর মুক্তিযোদ্ধা শাহ মােঃ তােতা মিয়া , বিশিষ্ট শিল্পপতি আলহাজ শাহ নেওয়াজ ময়না , বীরমুক্তিযােদ্ধা শাহ আলম , মােগরাপাড়া ৭ নং ইউপি মেম্বার আবু তাহের প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *