বন্দরে  চেয়ারম্যান মাসুম এর উদ্যোগে মসজিদে এক লক্ষ টাকা সহায়তা দিলেন- এমপি সেলিম ওসমান

Uncategorized অর্থনীতি আন্তর্জাতিক প্রচ্ছদ শিক্ষা

এন এম সুজনঃ–  নারায়ণগঞ্জ  বন্দর  উপজেলা ধামগড় ইউনিয়ন ১ নং ওয়ার্ডের.কামরাব কুচিয়ামোড়া এলাকায়,  নারায়ণগঞ্জ ৫ আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে সেলিম ওসমানের সহযোগিতায়,  ধামগড় ইউনিয়নের কামরাবো কুচিয়ামোড়া কেন্দ্রীয় বাইতুন নূর জামে মসজিদ পূন নির্মানের জন্য ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদ। নগদ ১,০০,০০০ (এক লক্ষ) টাকা আর্থিক সহায়তা প্রদান করছেন।
ধামগড় ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদ।

রবিবার (৯ ই মে )  কামরাব কুচিয়ামোড়া কেন্দ্রীয় বাইতুন নুর জামে মসজিদে, লাইলাতুল কদরের নামাজও দোয়া আদায় শেষে ধামগড় ইউনিয়নের ১ নং ওয়ার্ডের আশ-পাশ এলাকায় স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে। কামরাব কুচিয়ামোড়া কেন্দ্রীয় বাইতুন নুর জামে মসজিদের পূন নির্মানের জন্য এক লক্ষ টাকা সহায়তা প্রদান করা হয়। এবং জননেত্রী শেখ হাসিনা ও এম পি মহোদয়ের সুস্থতা কামনায় বিশেষভাবে দোয়া করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন,কামরাব কুচিয়ামোড়া কেন্দ্রীয় বাইতুন নুর জামে মসজিদের সভাপতি মোঃনজরুল ইসলাম, কেশিয়ার মোহাম্মদ আলী, সেক্রেটারি হাজী নুর আলম, উপদেষ্টা সভাপতি সোনা মিয়া মেম্বার, সহকরী কেশিয়ার শামসুজ্জোহা, আওয়ামীলীগ নেতা গোলজার হোসেন ভূঁইয়া, আজগর আলী, হাজী আনোয়ার আলী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ছাত্রলীগ, যুবলীগসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *