সোনারগাঁওয়ে ১০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করলেন মোবারক হোসেন স্মৃতি সংসদ।

Uncategorized অর্থনীতি আন্তর্জাতিক প্রচ্ছদ সোনার বাংলা

এন এম সুজনঃ —

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে করোনার ২য় ধাপে কর্মহীন দুস্থ্য ও অসহায় এক শতাধিক পরিবারের মাঝে খাদ্য ও মাস্ক বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ মরহুম মোবারক হোসেন’র পুত্র,মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ।
বুধবার (২৮ এপ্রিল) দুপুর ১১ টায় পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চল আওয়ামী লীগ পার্টি অফিসের সামনে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।
এরফান হোসেন দীপ বলেন, বৈশ্বিক মহামারী কভিড-১৯ এ আজ সারা বিশ্ব আক্রান্ত। বিশ্বের ন্যায় বাংলাদেশেও করোনার ভয়াল থাবায় মানবিক সমাজ আজ বিপর্যস্ত। জনগনকে নিরাপদে রাখতে সরকার নির্দেশিত লকডাউনের কারনে মানুষ এখন কর্মর্হীন হয়ে পড়ছে। নিম্ন ও মধ্যবিক্ত মানুষগুলোর সংসার চালাতে খুবই কষ্ট হচ্ছে। তাই মোবারক হোসেন স্মৃতিসংসদের পক্ষ থেকে আমরা তাদের একটু সহযোগিতা করার চেষ্টা করেছি। হয়ত আমরা মানুষের চাহিদা অনুযায়ী দিতে পারছিনা না, কিন্তু আমাদের সহযোগিতা চলমান থাকবে। আপনারা আমার জন্য দোয়া করবেন ইনশাআল্লাহ আমি যেন ব্যাপকভাবে সহযোগিতার ভালোবাসা নিয়ে আপনাদের পাশে এসে দাড়াতে পারি। আমি চেষ্টা করতেছি প্রতিটি ইউনিয়নে যারা কর্মহীন দুস্থ মানুষ আছে তাদের পাশে দাড়াতে। ইনশাআল্লাহ আমাদের এই কার্যক্রম চলমান থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন মোগরাপাড়া ৬ নং ওয়ার্ড সদস্য হাজী আনোয়ার হোসেন,বঙ্গবন্ধু ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলার যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান রবিন, আওয়ামী লীগ নেতা মোঃ বাবুল, শ্রমিকলীগ নেতা শাহজালাল,আলী হোসেন,নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক রিদুয়ান ইসলাম, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগ নেতা কবির প্রধান, মো: হাবিব, সোনারগাঁও উপজেলা শেখ রাসেল কমিটির সভাপতি নাহিদুল ইসলাম খোকন, সোনারগাঁও পৌরসভা শেখ রাসেল কমিটির সভাপতি এবং পৌরসভা ছাত্রলীগ নেতা মোঃসিয়াম, পিরোজপুর ইউনিয়ন শেখ রাসেল কমিটির সভাপতি মো: সেলিম এবং সাধারণ সম্পাদক মো: হৃদয়, মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা সাব্বির মিয়া সহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *