আল-মদিনা শপিং মলে চলছে সর্বোচ্চ মূল্যছাড়, সাথে র‍্যাফেল ড্র এর মাধ্যমে আকর্ষণীয় পুরস্কার 

Uncategorized অর্থনীতি আন্তর্জাতিক প্রচ্ছদ বিনোদন

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত আল মদিনা শপিং মলে স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে এবং শীতকালিন ও ঈদ-উল ফিতরের আগাম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে  মল কতৃপক্ষ ক্রেতাদের সঙ্গে আনন্দ উদযাপন করতে কেনাকাটায় দিচ্ছেন আকর্ষণীয় পুরস্কার ও সর্বোচ্চ ছাড়।

সোমবার(০৪ জানুয়ারি ২০২১) দুপরে দোকান মালিকদের হাতে র‍্যাফেল ড্র’এর কুপন তুলে দেন আল-মদিনা শপিং মল’র স্বত্বাধিকারী মাযহারুল ইসলাম নবী।
এ সময় শপিং মলের সকল দোকান মালিকরা উপস্থিত ছিলেন।

এখানে, ১ম তলা থেকে ৪র্থ তলা পর্যন্ত সর্বনিন্ম ১০০০(এক হাজার) টাকার কেনাকাটা করলে ক্রেতা পাচ্ছেন নিশ্চিত একটি কুপন যেখানে থাকছে সব আকর্ষণীয় পুরস্কার।
এখানে পাচ্ছেন দেশী-বিদেশী ব্র্যান্ডের নতুন পণ্য,মান সম্মত পর্যাপ্ত পরিমান পণ্যের বিশাল সমাহার
নিজ এবং পরিবারের জন্য উৎসব মুখর পরিবেশে শপিং করতে আগত সবাই নজরকাড়া আলোকসজ্জায় কাটাতে পারবেন আনন্দময় কিছু মুহূর্ত। সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রীত মার্কেট,শান্ত ও মনোরম পরিবেশে ক্রেতারা এখানে উৎসব মুখর কেনাকাটা করতে পারবেন।

১ জানুয়ারি ২০২১ ইং থেকে (রমজানের চাঁদ রাত) ২৮ মে ২০২১ শুক্রবার পর্যন্ত শপিংমলে ক্রেতাদের সমগ্র বিলের ওপর মিলবে সর্বোচ্চ ছাড়। এছাড়াও র‍্যাফেল ড্রতে বিজয়ী ভাগ্যবান গ্রাহকরা পাবেন, স্মার্ট হোন্ডা ১টি,ফ্রিজ ১টি,১টি এলইডি টিভি,স্মার্ট সাইকেল ১টি,ডায়মন্ড নাক ফুল ৫টি,স্মার্ট মোবাইল ৫০টি,আকর্ষণীয় মোবাইল সেট ১০০টি,ডিনার সেট ১০টি,ব্লান্ডার মেশিন ১০টি, রাইস কুকার ৫টি সহ ১০০০(একহাজার)টি পুরস্কার।

এছাড়াও রয়েছে কেনাকাটায় সর্বোচ্চ ছাড় সহ নানা উপহার সামগ্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *