সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবের সভাপতি শেখ এনামূল হক বিদ্যুৎ এর ৫২ তম জন্মদিন পালন

Uncategorized অর্থনীতি আন্তর্জাতিক প্রচ্ছদ বিনোদন

মোঃ সোহাগঃ ৩১ ডিসেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ বৃহস্পতিবার, প্রবীণ সাংবাদিক শেখ এনামূল হক বিদ্যুৎ’র ৫২ তম জম্মদিন পালন করা হয়েছে।
সন্ধ্যায় জাঁকজমক পূর্ণ বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবের হলরুমে কেক কেটে জন্মদিন পালন করা হয়।

৫২ তম জন্মদিনে শেখ এনামুল হক বিদ্যুৎ সকলকে নতুন বৎসরের শুভেচ্ছা জানান। নারায়ণগঞ্জ-সোনারগাঁ ও দেশবাসীর কাছে তার চলমান জীবনে সুখশান্তি, সমৃদ্ধির জন্য দোয়া চেয়েছেন। এছাড়া সাংবাদিকতায় নিজেকে একজন ক্ষুদ্র কলমযোদ্ধা, শিক্ষানবিশ ছাত্র হিসেবে তুলে ধরেন। এবং বলেন বর্তমান সময়ে সাংবাদিকতা একটি ঝুঁকিপূর্ণ পেশা,এই পেশায় নিবেদিতরা অন্যায়ের বিরুদ্ধে সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় সমাজ পরিবর্তনের একেকজন বীর সেনা। তিনি কলম সৈনিক হিসেবে সাংবাদিকদের অধিকার আদায়ে সামনে থেকে লড়াইয়ে তৎপর। এবং দেশ ও দশের সেবায় নিজেকে বিলিয়ে দেবার অঙ্গীকার ব্যাক্ত করেন।

সাংবাদিক শেখ এনামূল হক বিদ্যুৎ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের টেকপাড়া এলাকার সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহন করেন। তার বাবা শেখ আব্দুজ জাহেরের কনিষ্ঠ সন্তান তিনি।পারিবারিক ভাবেই রাজনীতির সাথে সম্পৃক্ত।
ছাত্র জীবনে সে বাংলাদেশ ছাত্রলীগ সোনারগাঁও ডিগ্রী কলেজ শাখার কার্যকরী সদস্য ছিলেন।
এবং সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতির অর্পিত দায়িত্ব সঠিকভাবেই পালন করেছেন।
বর্তমানে তিনি,আওয়ামী লীগ সমর্থক ও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি সোনারগাঁও উপজেলা শাখার সভাপতি। সেই সাথে সোনারগাঁও জার্নালিষ্ট ক্লাবের সভাপতির দায়িত্ব পালন করছেন। এবং স্বনামধন্য জাতীয় দৈনিক,”দৈনিক বাংলাদেশের আলো” পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি। তার সম্পাদনা ও প্রকাশনায় “সদ্য সংবাদ” নিউজ প্রোটাল সুনামের সহিত পাঠক সমাদৃত হচ্ছে।
ব্যাক্তি জীবনে তিনি দুই কন্যা সন্তানের জনক।

তার জন্মদিনে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,জার্নালিষ্ট ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ ফারুকুল ইসলাম, সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবের সাধারণ সম্পাদক শওকত ওসমান সরকার রিপন, যুগ্ম সম্পাদক মোঃ রাকিবুল হাসান,সাংগঠনিক সম্পাদক মোঃ আক্তার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সামির সরকার সবুজ,অর্থ ও দপ্তর সম্পাদক নূরমোহাম্মদ সুজন,সদস্য মোঃ মনির হোসেন,মোঃ সোহাগ মিয়া,মামুন,পারভেজ ও মিঠু।
স্পেশাল গেষ্ট হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)মোঃ তবিদুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *