বন্দরে কামতাল ডাকসমাজ কবরস্থান নু্রানীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর

Uncategorized অর্থনীতি আন্তর্জাতিক প্রচ্ছদ সোনার বাংলা

মোঃ সোহাগ :- নারায়ণগঞ্জ বন্দর  উপজেলা ধামগড় ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের কামতাল ডাকসমাজ কবরস্থান নু্রানীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার নতুন ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে   বন্দর থানা আওয়ামীলীগ সভাপতি ও
বন্দর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ বলেন,
মাদ্রসার প্রতিষ্টাতা সাবেক ধামগড় ইউপি সদস্য রিয়াজুদ্দিন মেম্বারের( বর্তমান চেয়ারম্যান মাসুম আহাম্মেদ এর পিতা ) কথা শ্রদ্ধার সাথে স্বরণ করি এবং  তার প্রতি অনুগত প্রকাশ করি,  এই মাদ্রাসাটি  প্রতিষ্ঠা করতে তিনি অনেক কষ্ট করেছেন  । এসময় তিনি আরো বলেন এই মাদ্রাসার উন্নয়নের কল্পে সর্বদাই   আমি সরিক হওয়ার চেষ্টা করবো,

অত্র মাদ্রাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে মাদ্রাসার সভাপতি ধামগড় ইউপি  চেয়ারম্যান আলহাজ্ব মো.মাসুম আহম্মেদ  এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মাকসুদ হোসেন মাকসুদ, চেয়ারম্যান মুছাপুর ইউনিয়ন পরিষদ, টোটাল ফ্যাশন লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মো.হাসিব উদ্দিন, আলহাজ্ব নবির হোসেন ইউপি সদস্য ধামগড় ইউনিয়ন ৪ নং ওয়ার্ড, মো. আবুসাইদ ইউপি সদস্য ধামগড় ইউনিয়ন ৩ নং ওয়ার্ড, মো. ফয়েজুর রহমান ইউপি সদস্য,ধামগড় ইউনিয়ন ২ নং ওয়ার্ড, ও মুছাপুর ইউপি সদস্য মো. আমিনুল শেখ।

উক্ত মাদ্রসার উদ্বোধন অনুষ্ঠানে মাওলানা মো. আব্দরস সাত্তারের সঞ্চালনায় উপস্থি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম , ধামগড় ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আঃ রশিদ, আব্দস সামাদ, সাংবাদিক নূরুজ্জাম মোল্লার পিতা মোহাম্মদ আলী ও ডাকসমাজের ১০ গ্রামের মসজিদের ইমাম ও মোয়াজ্জিম সহ সাংবাদিক, শিক্ষক, ডাক্তার অন্যান গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *