মহানবী সাঃ এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বন্দরে বিক্ষোভ সমাবেশের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

Uncategorized অর্থনীতি আন্তর্জাতিক প্রচ্ছদ

মোঃ সোহাগঃ- নারায়ণগঞ্জ বন্দরে ধামগড় ইউনিয়নের চেয়ারম্যানের মাসুম আহম্মেদের উদ্যোগে ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মদ সা . কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রকাশ ও রাষ্ট্রীয়ভাবে ইসলাম ও মুসলমান বিরােধী প্রকাশ্য অবস্থানের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১০ই নভেম্বর) সকাল ১০ ঘটিকায় শেখ জামাল উচ্চ বিদ্যালয়ের হলরুমে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
এই প্রস্তুতি সভায় ধামগড় ইউনিয়নের সফল চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদ এর আহব্বানে ইউনিয়নের প্রায় ৫১ টি মসজিদের ইমাম খতিব ও মোয়াজ্জিমসহ স্থানীয় ধর্মপ্রাণ মুসলমান গন সভায় সমবেত হন।

এ সভায় উপস্থিত ওলামায় কেরাম গান বলেন. আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সঃ কে নিয়ে কেউ কটাক্ষ করবে এটা আমরা কখনই মেনে নিব না । শুধু রাষ্ট্রীয়ভাবে নয় ব্যক্তিগতভাবেও ফ্রান্সের সকল পণ্য বয়কট করতে হবে এবং তাদের সাথে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করতে হবে । আমাদের দেশেও যদি কেউ আল্লাহ ও আল্লাহর নবীর বিষয়ে কটুক্তি করে তাহলে তাকে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দেয়ার আইন পাশ করতে হবে। আগামী শুক্রবার বাদ জুম্মা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে জাঙ্গাল স্ট্যান্ডে ফ্রান্স সরকারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হবে সেখানে আমরা প্রত্যেকেই নিজ নিজ দায়িত্বে স্থানীয় মুসল্লিদের কে নিয়ে সমবেত হব।
কামতাল ডাকসমাজ নুরানীয়া হাফিজিয়া মাদ্রাসার মহতামিম মাওলানা মো.আব্দুস সাত্তার, এর উপস্থাপনায় আরও উপস্থিত ছিলেন ধামগড় ইমাম ঐক্য পরিষদের সভাপতি হাফেজ মুফতি ইব্রাহিম,
দশদোনা মসজিদের ইমাম লোকমান খাঁন আজাদী , লাঙ্গলবন্দ বাসস্ট্যান্ড কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি শায়খ নূরুল আমীন,মালিভিটা জামে মসজিদের ইমাম ও খতিব লোকমান হোসেন দস্তগীর, জাঙ্গাল বাসস্ট্যান্ড কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ইয়াসিন, আমৈর কান্দা পাড়া জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি ওসমান গনি, কাইনলি ভিটা জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি জুনায়েদ,কাজীপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা নুরে আলম, কদমতলী জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি ইমরান হোসেন, জাতীয় পার্টির নেতা হাফেজ নাইমুল ইসলাম বুলবুল, ধামগড় ইউনিয়নের ২ নং ওয়ার্ড সদস্য মোঃ ফয়জুর রহমান ফয়েজ,তিন নং ওয়াড সদস্য মোঃ আবু সাঈদ, মাওলানা জাকির হোসেন সাঈদী সহ আরো অনেকে। দোয়া-মুনাজাতের মাধ্যমে এই প্রস্তুতি সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *